+8801817-291888

Chairman’s Message

চেয়ারম্যান এর বার্তা

চেয়ারম্যান সব ছাত্র-শিক্ষক-অভিভাবক ও কোনো সম্ভাব্য আগ্রহী ব্যক্তি আমাদের ওয়েবসাইট দেখার সংবর্ধিত করা আমার ব্যক্তিগত পরিতৃপ্তি.

আমরা বিশ্বাস করি, “শিক্ষা” শুধু একাডেমিক গবেষণার চেয়ে অনেক বেশি হয়! তাই 2009 সালে চট্টগ্রাম বিজ্ঞান  কলেজের জন্মের সময়, আমরা কমিট দাঁড়ানো এবং পূর্ণ সম্ভাবনাকে সহ-পাঠক্রম সংক্রান্ত কার্যক্রম সঙ্গে পাশাপাশি একাডেমিক প্রোগ্রাম বজায় হয়েছে দিন বিশ্বব্যাপী পরিবর্তন করতে প্রতিদিন একটি প্রতিযোগিতামূলক উত্তরাধিকারী গড়ে তুলতে.

যেমন বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রাম দ্বারা পরিচালিত আমরা আমরা শুধুমাত্র এইচএসসি কোর্স, ছাত্রদের একটি মুষ্টি সঙ্গে শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত একটি শিক্ষাগত ইনস্টিটিউট হিসাবে শুরু করেন; যাকে আমরা আমাদের স্বপ্ন চট্টগ্রাম বিজ্ঞান কলেজের এক্সেল প্রত্যাশী সব আমরা ছিল সঙ্গে অর্পণ করার চেষ্টা করেছিল. বছরের পর বছর ধরে, এখনো আমাদের যাত্রা 7 বছরে, আমরা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে শীর্ষ 20 কলেজ এর এক হিসাবে, ঢাকা 100% পাসের হার তম স্থান এবং হয়েছে এইচএসসি ফলাফল 70% এর বেশী প্লাস বাংলাদেশের. এই অর্জনের জন্য টেকসই হতাম, কিন্তু সমন্বয়, শৃঙ্খলা এবং ছাত্র-শিক্ষক-বাবা / অভিভাবকরা এটা চট্টগ্রাম বিজ্ঞান  কলেজে সম্ভব তৈরি মধ্যে একটি দল কাজ উত্সর্জন বকেয়া সঙ্গে.

চট্টগ্রাম বিজ্ঞান  কলেজে, আমরা বোঝা-কম এবং একটি ইতিবাচক ছাত্রজীবন বর্ধিত উন্নয়ন দেখাশোনা করে থাকে. ধারণা পূরণের জন্য আমরা, মান আবাসিক সুবিধা, আইটি এবং প্রাকটিক্যাল ল্যাব-কাজ, লাইব্রেরী এবং আরও অনেকের সঙ্গে হাত নিরপেক্ষ যত্ন ও আন্তরিকতার সঙ্গে প্রত্যেক শিক্ষার্থীর জন্য মৌলিক সুবিধার ব্যবস্থা প্রতিনিয়ত তদারকি ও সবচেয়ে উৎসাহী অনলস এবং দক্ষ অনুষদ নির্দেশে সদস্য.

শেষ পর্যন্ত, আমরা এই ওয়েবসাইটে, যা প্রধানত হয় লক্ষ্য ও প্রতিষ্ঠানের আচরণ বোঝাতে একমাত্র উদ্দেশ্য সংক্ষেপ করব. আমি, তাই দর্শকদের তাড়ন কায়মনোবাক্যে চট্টগ্রাম বিজ্ঞান  কলেজে দৈনন্দিন জীবনের সাক্ষী একটি দর্শন উত্থাপন করা এবং আমাদের স্বাগত অধিকার শিক্ষার প্রতি আপনার উত্তরাধিকারী এর সহকর্মী সহচর হতে.

ধন্যবাদ,

ড. মোহাম্মদ জাহেদ খান

চেয়ারম্যান, নির্বাহী কমিটি

চট্টগ্রাম বিজ্ঞান কলেজ