+8801817-291888

Greetings to all viewers!

সব দর্শকদের শুভেচ্ছা!

কলেজে একটি শিক্ষা প্রতিষ্ঠান যে সুযোগ এবং কৃতিত্ব, একটি জায়গা যেখানে শিক্ষার্থীদের উৎসাহিত এবং সীমা অতিক্রম করা সমর্থিত উপর গুরুত্ত্ব দেয় বিশ্বাস স্বাগতম.

এটা বোঝা যায় যে, প্রকৃতি অনন্য বুদ্ধিমত্তা সঙ্গে প্রতিটি শিশুর অন্বিত; চট্টগ্রাম বিজ্ঞান   কলেজে আমাদের জবাবদিহিতা Apt, circumscribing শিক্ষা প্রদানের মাধ্যমে তার প্রতিভা শিক্ষাদান করা হয়; যা কোর্স আমরা শিখতে হিসাবে আমরা মন এবং আকার বাড়া একটি পদ্ধতিগত ভলিউম. শিক্ষা প্রদানের শিল্প আবিষ্কারের সহযোগিতা শিল্প, অতএব, ট্রাস্ট কলেজে, আমরা কি তোমাকে শিশু বহুতরফা ব্যক্তিত্ব ভবিষ্যতে সকল প্রচেষ্টাকে চ্যালেঞ্জ নিতে প্রস্তুত মধ্যে নিজেকে বিকশিত করার কৌশল. অত: পর, শিক্ষার প্রতি আমাদের পদ্ধতির একাডেমিক শ্রেষ্ঠত্ব পাশাপাশি অনুমোদিত মানুষের আচরণের একটি সুশৃঙ্খল, পরিকল্পিত বৃদ্ধি এবা, যাতে একটি শিশু ভর মধ্যে তার নিজস্বতা প্রদর্শন করতে সক্ষম হয়.

চট্টগ্রাম বিজ্ঞান  কলেজের চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকায় সব শিক্ষা প্রতিষ্ঠানে সর্বকনিষ্ঠ হচ্ছে, একটি মর্যাদাপূর্ণ স্থান মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে শীর্ষ 20 কলেজগুলির মধ্যে ঢাকা অসামান্য ক্রিয়াকাণ্ড জন্য উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় আমাদের ছাত্রদের দ্বারা অর্জন করেছেন ফল. এই না শুধুমাত্র আমাদের ইচ্ছা সূত্রপাত শিক্ষার্থীদের শিক্ষায় পরিপূর্ণতা দিতে কিন্তু তাদের পরিচর্যা নিশ্চিত করতে হবে, যাতে তারা তাদের পরিচয়পত্র জন্য দায়ী হয়ে.

যাই হোক, সব বাবা মা / অভিভাবকরা বিশ্বাস আমাদের উদ্দেশ্য & উত্সর্জন আন্তরিকতা বিশ্রাম করতে পারেন. অতএব, আমি নিশ্চিত যে ছাত্র একটি প্রগতিশীল এক ট্রাস্ট কলেজে তাদের শিক্ষাগত অভিজ্ঞতা পাবেন আছি.

বিনীত,

ড. মোহাম্মদ জাহেদ খান

প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ, চট্টগ্রাম বিজ্ঞান কলেজ