+8801817-291888

Our History

আমাদের ইতিহাস

আশা এবং জনাব বশির আহমেদ ভূঁইয়া, ইনস্টিটিউট এর চেয়ারপারসন বরাবর প্রতিষ্ঠাতা ও ট্রাস্ট কলেজের অধ্যক্ষ থেকে সক্রিয় অংশগ্রহণ সঙ্গে, শ্রীযুক্ত খালেদ চৌধুরী কুটির হিসাবে বছর 2005 সালে ট্রাস্ট কলেজের তৈরি ধারণা সঙ্গে একসঙ্গে গিয়েছিলাম. কিন্তু বছরের পর বছর ধরে, অভিভাবক, ছাত্র, participators এবং সব সম্ভাব্য উদ্যোগের থেকে ভর প্রতিক্রিয়া পর, আমরা উত্তরা মডেল টাউন আজকের ট্রাস্ট কলেজ, ঢাকা মহানগরীর অধিকাংশ লাভজনক অবস্থানে এক হিসেবে আবির্ভূত হয়.

ট্রাস্ট কলেজে, আমরা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকা বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে সঙ্গে সম্বন্ধযুক্ত একটি মানের শিক্ষা প্রদান. অতএব, আমাদের দক্ষ শিক্ষা প্রোগ্রাম বাংলা এবং ইংরেজি উভয় শিক্ষার মাধ্যম দিয়ে জাতীয় শিক্ষাক্রম অধীনে পরিচালিত হয়. এখানে, আমরা শুধুমাত্র একাডেমিক লার্নিং উন্নীত করা, কিন্তু আমরা প্রতিটি শিক্ষার্থীকে শারীরিক, আধ্যাত্মিক ও সামাজিক উন্নয়নের অনুমোদন করে; আমরা বোর্ড এবং সুষম পাঠ্যক্রম এবং একটি উদ্দীপক পরিবেশে মাধ্যমে এই কাজ:

 

আমাদের ভাগ বিশ্বাস এবং নৈতিক ও পারস্পরিক মূল্যবোধ বিশ্বাসের মাধ্যমে সমবেদনা, যত্ন এবং সম্মান উত্সাহিত.

পুতলি স্বতন্ত্র প্রতিভা উন্নয়নশীল

ছাত্রদের উৎসাহিত তাদের যথাসাধ্য চেষ্টা

আমাদের ইনস্টিটিউটে পরিবার জড়িত প্রচার

প্রতিটি সন্তানের ব্যক্তিস্বাতন্ত্র্য valuing

আমরা বড় স্বপ্ন দেখি, কিন্তু আমরা সামান্য পদক্ষেপে হেঁটে যাওয়ার যাতে আমরা ট্রাস্ট কলেজের একটি তৈরি, আমাদের একমাত্র নীতি, বিধি ও মান মেনে চলতে সতর্কতা অবলম্বন করা হয় “এক্সেলেন্স কেন্দ্র.” আমরা আমাদের আপগুলি এবং উন্মুক্ত বিস্তৃত উচ্চভূমি দেখেছি, কিন্তু কখনোই ফিরে- সোপানযুক্ত এগিয়ে পদবিন্যাস থেকে. অতএব, আধুনিক শিক্ষার আমাদের একবচন লক্ষ্য উন্নীত করা, আমরা খোলা ট্রাস্ট College- স্কুল অনুচ্ছেদ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) স্তর পঞ্চমাংশ থেকে শিক্ষা উপলব্ধ করা হয়েছে.

ট্রাস্ট কলেজের প্রথম থেকেই আমাদের উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) স্তরের শিক্ষার্থীদের তাদের কোর প্রতিভা আমাদের একমাত্র প্রচেষ্টা দ্বারা বর্ধিত সঙ্গে তাদের সেরা দিয়েছি, এ প্লাস বাংলাদেশের একটি ভর সংখ্যা সঙ্গে বরাবর 100% পাসের হার একটি লিগ্যাসি একত্র. এখানে, আসলে, আমরা গর্বের সাথে যারা সব তাদের এস.এস.সি 2015 সালে সফল, লেট আমাদের বয়সী উত্তরাধিকার খাকা শিক্ষার্থীদের আমাদের প্রথম ব্যাচ উপস্থিত.