+8801817-291888

Welcome Message

ছাত্র জীবন একটি সুস্থ ও গতিশীল কর্মজীবনের জন্য চট্টগ্রাম বিজ্ঞান কলেজে নিজেকে পুনরায় তৈরি সব দিক শিক্ষা বোঝ.
চট্টগ্রাম বিজ্ঞান  কলেজের ২০০৭ সালে প্রতিষ্ঠিত, একটি দৃষ্টি  জনাব ড. মোহাম্মদ জাহেদ খান , প্রতিষ্ঠাতা এবং চট্টগ্রাম বিজ্ঞান  কলেজের অধ্যক্ষ জন্মগ্রহণ আউট দীর্ঘ আগে তার দীর্ঘ কর্মজীবন সময় বুঝতে পেরেছিলেন. তার একবচন সাধনা মানের এবং  শিক্ষার সুবাস চালা সঙ্গে, তার চট্টগ্রাম বিজ্ঞান  কলেজের উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ছাত্রদের তার ১ ম ব্যাচের মাধ্যমে বছর ২০০৯ সালে প্রবর্তিত. চট্টগ্রাম বিজ্ঞান কলেজের এখন ছাত্র-শিক্ষক-অভিভাবকদের একটি সহযোগীতা ভেঞ্চার, একসঙ্গে একটি প্রোটোটাইপ শিক্ষা সামাজিক ও ধর্মীয় মূল্যবোধ, সিস্টেম ও সমন্বয় একটি নেটওয়ার্ক তৈরি পদ্ধতি স
ঙ্গে অগ্রসর হয়.
চট্টগ্রাম বিজ্ঞান  কলেজের তের সেবা করার জন্য, নিজেদের প্রস্তুত একটি প্রতিযোগিতামূলক এবং বর্তমান বৈশ্বিক কাজ বল জন্য একটি গঠনমূলক এন্টারপ্রাইজ হতে এবং তাদের নৈতিক সততা গুণাবলী সঙ্গে মেনে চলতে নেতৃত্ব অক্ষর বিকাশ সহায়তা করার বুদ্ধিমান হচ্ছে. বিশিষ্ট অনুষদ সঙ্গে হাতে চট্টগ্রাম বিজ্ঞান  কলেজের নির্বাহী সদস্য বোর্ডের হাতে এই দর্শনে প্রগতি ও ক্রমাগত ধারণা উন্নয়নশীল হয়, প্রচলিত শিক্ষা খাপ খাওয়ানো এবং অর্থপূর্ণ জীবন দিয়ে নিজেরা মেনে চলে তার ছাত্র নির্মাণের.
আমরা,  অতএব, মতি টাওয়ার(৪তলা), কলেজ রোড,চকবাজর, চট্টগ্রাম ৪০০০  এ আমাদের রেজিস্টার্ড ঠিকানায় অবস্থিত হয়; জাতীয় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা, চট্টগ্রাম বোর্ডের অধীনে বাংলা এবং ইংরেজি উভয় ভার্সনে এইচএসসি স্তর পঞ্চমাংশ থেকে পাঠ্যক্রম অনুসরণ. আমরা আন্তঃ / জাতীয় প্রতিযোগিতা, ক্রীড়া, সাংস্কৃতিক কার্যক্রম, কম্পিউটার এবং আরো অনেক থেকে বিজ্ঞান একটি বিষয় বিস্তৃত গবেষণা সেইসাথে দিতে এক্সপোজার সহজতর.
এই ওয়েবসাইট অভিভাবক / বাবা এবং জেনে রাখ এবং চট্টগ্রাম বিজ্ঞান কলেজের বুঝতে আগ্রহী কোনো সম্ভাব্য দর্শকদের জন্য একটি সম্পদ হতে নিশ্চিত তবে আপনি আমাদের ক্যাম্পাস পরিদর্শন বা টেলিফোন, সেল ফোন, ফ্যাক্স অথবা ই-মেইল দ্বারা আমাদের সাথে যোগাযোগ করুন আমরা স্বাগত জানাই হয়. বিস্তারিত জানার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন পাতা পর্যালোচনা করুন।